• রাত ১২:০৪ মিনিট সোমবার
  • ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
মেঘনায় পুলিশ জেলের সংঘর্ষের ঘটনায় মামলা

মেঘনায় পুলিশ জেলের সংঘর্ষের ঘটনায় মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ের মেঘনা নদীতে মা ইলিশ ধরার বিরুদ্ধে অভিযান চালানোর সময় জেলেদের সাথে নৌ পুলিশের সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে তিন জেলের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। বুধবার রাতে বৈদ্যেরবাজার নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ারুল হক বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।
মামলার এজাহার থেকে জানা গেছে, মা ইলিশ ধরায় নিষেধাজ্ঞার জন্য বৈদ্যেরবাজার ফাঁড়ির নৌ পুলিশের ইনচার্জ আনোয়ারুল হকের নেতৃত্বে একটি দল বুধবার সকালে মেঘনা নদীতে অভিযান পরিচালনা করতে যায়। এ সময় নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনা নদীর বৈদ্যেরবাজার এলাকায় পার্শ্ববর্তী আড়াইহাজার উপজেলার ডেঙ্গুরকান্দি এলাকার মাসুম আলী, আব্দুল আলী ও অহিদুল্লাহসহ আরো তিন চারজন জেলে একটি নৌকায় করে কারেন্ট জাল ব্যবহার করে মা ইলিশ ধরছিল। পুলিশ জেলেদেরকে ইলিশ ধরতে নিষেধ করলে জেলেরা পুলিশের উপর নৌকার বৈঠা নিয়ে হামলা করে হামলায় কনস্টেবল রেজাউল করিম ও ইনচার্জ আনোয়ারুল আহত হয়। এদের মধ্যে রেজাউল করিমেকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পরে আত্মরক্ষার জন্য পুলিশ জেলেদের উপর রাবার বুলেট ছুড়লে মাসুম আলীর ডান কানের উপরে আঘাত লাগলে তিনি জখমপ্রাপ্ত অবস্থায় গ্রেপ্তার হন। বাকী দুজনসহ অজ্ঞাতরা পালিয়ে যান। আহত জেলে মাসুম আলীকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বৈদ্যেরবাজার নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ারুল হক জানান, আমার নেতৃত্বে মেঘনা নদীতে অভিযান চালানোর সময় জেলেরা আমাদের উপর অতর্কিতভাবে হামলা চালালে আত্মরক্ষার্থে ৪ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করলে মাসুম আলী নামে এক জেলে আহত হয়। এসময় ইঞ্জিন চালিত একটি নৌকা, ৫হাজার মিটার কারেন্ট জাল. ৫কেজি ডিমওয়ালা ইলিশ ও নৌকায় ব্যগবহৃত সরঞ্জামাদি জব্দ করা হয়। পুলিশের কাজে বাঁধা প্রদান ও পুলিশের উপর হামলার ঘটনায় পুলিশের পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution